লেখার অন্যরকম এনিমেশন তৈরি করুন অন্যরকম Soft দিয়ে

টিউন করেছেনঃ | প্রকাশিত হয়েছেঃ 10/09/2014 10:11:00 am | টিউন বিভাগঃ
আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

আমি এনিমেশন নিয়ে অনেক টিউন করেছি এবং এনিমেশন শিখা আমার থেকে অনেক ভাল লাগে আর শিখতে শিখতে অনেক গুলো টিউন হয়ে গেল এনিমেশন এর, আগের মত আর পিসিতে সময় দিতে পারি না, না হলে এনিমেশন নিয়ে আরো অনেক গবেষনা করে আরো কয়েকটি টিউন করতে পারতাম, আর সবাই আমার জন্য দোয়া করবেন যে আপনাদের আমি ভাল ভাল টিউন উপহার দিতে পারি। তাই আজ গুগ্ল মামার কাছে এনিমেশন লিখে সার্চ দিয়ে ভাল ১টা এনিমেশন সফট পেলাম ! যা দিয়ে আমরা যা লিখবো তা আবার এনিমেশন আকারে সেভ করে দেখা যাবে।
আমি প্রথমে কাজ করে দেখলাম ভাল লাগল তাই আপনাদের মাঝে শেয়ার করলাম। আপনিও ব্যবহার করে দেখুন মজা পাবেন।

প্রথমে এখান থেকে সফট টি ডাউনোড করে নিন, তারপর অন্যান্য সফট এর ন্যায় পিসিতে ইন্সটল দিন, তারপর চালু করুন। তাহলে নিচের মত দেখতে পাবেন।
এবার Record বাটনে ক্লিক করুন।

তারপর যে কোন ১টি নাম দিয়ে সেভ করুন, পরে এনিমেশন টি দেখার জন্য।

এবার আপনি যা কাজ করবেন সব রেকর্ড হবে, আর এই রেকর্ড জিপ আকারে সেভ হবে। পরে আপনি যে কাউকে এই দিলে সে অতি সহজে কাজটুকু বুঝতে পারবে।

Previous
Next Post »
Designed by HelpZoon Design

Powered by Helpzoon