জিপি গ্রাহকরা প্রতি সপ্তাহে নিয়ে নিন 100MB এবং 100SMS একদম ফ্রি

টিউন করেছেনঃ | প্রকাশিত হয়েছেঃ 4/21/2015 06:38:00 am | টিউন বিভাগঃ
আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি অনেক ভালো আছেন। যদি আপনার মনটা তেমন ভালো নাও থাকে আমি এখন আপনাদের যে খবরটি দিতে যাচ্ছি তা পেয়ে আপনাদের মন একটু হলেও ভালো হবে। আজ আমি জিপির একটি সাপ্তাহিক অফার নিয়ে আলোচনা করব। যা আপনারা আগেও একবার পেয়েছেন কিন্তু মাঝখানে কিছুদিন বন্ধ ছিলো। দির্ঘ কয়েকদিন হয় অফারটি আবার চালু করেছে গ্রামীনফোন। তো চলুন অফারটি সম্বন্ধে আলোচনা করি।
জিপি গ্রাহকরা প্রতি সপ্তাহে নিয়ে নিন 100MB এবং 100SMS একদম ফ্রি
অফারটি পেতে আপনাকে যা করতে হবেঃ

অফারটি পেতে আপনি ডায়েল করুন *999*1# তার পর আপনি সাথে সাথে পাবেন ৫মেগাবাইট এবং ৫এস এম এস একদম ফ্রি।
নোটঃ আপনার যদি আগের মেগাবাইট থেকে থাকে তাহলে এই ফ্রি মেগা ঐ মেগাবাইটের সাথে যোগ হবে। এবং এই ফ্রি মেগাবাইটের মেয়াদ যতদিন হবে আপনার সকল মেগাবাইটের মেয়াদ হবে ততদিন।
এবার আসি মূল অফারেঃ

আপনার প্রতিদিনের একটি টার্গেট থাকবে আপনার টারগেট কত তা জানতে ডায়েল করুন *444*1*1#

ধরুন আপনার টারগেট ৫টাকা আপনি ৫টাকার কথা বলার পর প্রতি ১টাকার কথা বলে আপনি ১টাকা ফেরত পাবেন। ধরুন আপনার টার্গেট ৫টাকা আপনি কথা বললেন ৮টাকা সেই সাথে সাথে আপনি ফেরত পাবেন ৩টাকা। যা চেক করতে ডায়েল করুন *566*8# এটা হলো আপনার প্রতিদিনের অফার।
এবার সাপ্তাহিক অফার সম্বন্ধে আলোচনা করিঃ

আপনি শুক্রবার আপনার টার্গেট পূরণ করলে পাবেন 50MB,50SMS এবং শনিবার আপনার টার্গেট পূরণ করলে পাবেন 50MB,50SMS এই হলো আপনার 100MB&100SMS

Previous
Next Post »

1 টি মন্ত্যব্য:

মন্তব্য করার জন্য এখানে ক্লিক করুন
kloudwifi
admin
15 March 2021 at 04:11 ×

Thanks for sharing this information
With more than a decade of experience in working on Cisco Meraki Solutions, we are an established partner that provides sound networking solutions. We help customers migrate their IT infrastructure to the Full Stack of Cisco Meraki Solution with ease.6)network design

Congrats bro kloudwifi you got PERTAMAX...! hehehehe...
Reply
avatar
Designed by HelpZoon Design

Powered by Helpzoon