এড ব্লক,ফিশিং পেজ থেকে বাচতে চান ? তাহলে আপনার জন্য ।

টিউন করেছেনঃ | প্রকাশিত হয়েছেঃ 4/01/2015 08:32:00 am | টিউন বিভাগঃ
---------------------------------Bismillahir Rahmanir Rahim----------------------------------
সবাইকে আমার সালাম ।  আশা করি,সবাই ভালো আছেন।
মেথড ১ঃ
আজ আমি আপনাদের কে adguard সম্পর্কে কিছু বলবো ।
তেমন বলার কিছু নেয়, আপনারা আমার স্ক্রিন সট ছবি দেখলে বুজতে পারবেন আশা করি ।
সাবার  প্রথমে, ডাওনলোড করতে হবে । তার জন্য আপনাকে এখানে যেতে হবে adguard(Click) অথবা, আপনি Google এ সার্চ করতে পারেন ।
এক নজরে পড়ে নিন, adguard যে সব কাজ করে,তা নিচে দেয়া হলঃ
১.এটা হচ্ছে এড ব্লকার ।  যে কন এড ব্লক করে । আর এটা শুদু ব্লকের কাজ করে না ।
২.প্রটেক্ট করে ফিশিং এবং মেলোয়ার ওয়েব সাইট থেকে ।
এবার  ইন্সটল করুন। ইন্সটল করা শেষ হলে,নিচের মত দেকতে পাবেন ।

Ad Blocker:আমার হাইলেট করা কালার টা দেখুন , তাহলে বুজতে পারবেন । আমার টা সেটিং করা আছে ।
এবার আপনি যদি সেটিং করেন তাহলে,আপনি ও হয়ত এই রকম দেকতে পাবেন । হয়তো আমার মত মিল হবে না । Same process Browsing Security,Parental Control Setting করুন ।
মেথড ২ঃ
ওয়েব অব ট্রাস্ট (Web of Trust-WOT)। এটা একটা এডঅন্স, খুবই উপকারি একটা টুলস, আমি মনে করি এটা সবার ইউস করা টা জরুরি,
উদাহরণ সরূপ, আমরা যখন গুগলে কিছু সার্চ দিই, তখন হয় তো আমরা বুজতে পারি না । যে কোন সাইটা সুরুক্ষিত । এই জন্য আমি মনে করি আমাদের সকলে
উচিত ওট  ইউস করা ।
যদি কোন অসুরুক্ষিত ওয়েব সাইট হয় তাহলে, WOT আপনাকে ওয়ার্নিং দিবে । নিচের ছবি টি দেখুনঃ

এখানে যানঃ
https://addons.mozilla.org/en-US/firefox/addon/wot-safe-browsing-tool/
মেথড ৩ঃ
এডব্লক প্লাস
https://addons.mozilla.org/en-US/firefox/addon/adblock-plus/?src=hp-dl-mostpopular
উপরের এই তিনটা এড ব্লকে,ফিশিং প্রটেক্ট এর জন্য খুব ভালো কাজ করে ।

Previous
Next Post »
Designed by HelpZoon Design

Powered by Helpzoon